FIFA 2018FootballSports

FIFA World Cup 2018 Theme Song | বিশ্বকাপের ‘থিম সং’ ভিডিও

‘পাহাড়সম’ জল্পনার অবসান ঘটিয়ে গত ২৫ মে প্রকাশিত হয় বিশ্বকাপের ‘থিম সং’। এবার মূল আসর শুরুর সপ্তাহ খানেক আগে (৮ জুন) প্রকাশ করা হলো গানটির মিউজিক ভিডিও।

অন্যান্যবার একটু আগেভাগে থিম সং প্রকাশিত হলেও এবার কিছুটা দেরিই হয়ে গেছে।

বিশ্বকাপ শুরু হতে আর বাকি মাত্র পাঁচ দিন। ইতিমধ্যে বিশ্বকাপের অফিসিয়াল থিম সংয়ের ভিডিও রিলিজ দিল ফিফা। উইল স্মিথের সঙ্গে গানটিকে কণ্ঠ দিয়েছেন পপস্টার নিকি জ্যাম আর এরা এস্ত্রাফি। ‘লিভ ইট আপ’ নামে কিছুদিন আগেই গানটির অডিও রিলিজ দেওয়া হয় ফিফা থেকে।গানটি সামাজিক যোগাযোগ মাধ্যম ইউটিউবে এখন পর্যন্ত ২৯ লাখ ৩২ হাজার ৭৫৬ বার দেখা হয়েছে।  

তবে অডিও রিলিজের পর থেকেই গান নিয়ে ছিল মিশ্র প্রতিক্রিয়া। অনেকের কাছেই মনে হয়েছে, আগের দু’আসরের কে’নানের ‘ওয়েবিন ফ্ল্যাগ’ অথবা শাকিরার ‘ওয়াকা ওয়াকা’র ধারে কাছেও নেই এই গান। তবে ভিডিও গান আসার পর তাদের হয়তো মন ভালো হয়ে যেতে পারে!বিশ্বকাপের গান বিধায় বিশ্বকাপকে কেন্দ্র করেই পুরো ভিডিও সাজানো হয়েছে। আর চমক হিসেবে গানে কেমিও দিয়েছেন ২০০২ বিশ্ব চ্যাম্পিয়ন দল ব্রাজিলের সুপারস্টার রোনালদিনহো আর সঙ্গে তিন শিল্পী তো আছেই।
এবারের থিম সংটির নাম ‘লাইভ ইট আপ’ (Live It Up)। গানটি গেয়েছেন নিকি জ্যাম এবং ইরা ইস্ত্রেফি আর এতে ফিট দিয়েছেন উইল স্মিথ। ২০১০ এবং ২০১৪ সালের পর এবারও বিশ্বকাপের থিম সং-র প্রযোজনা করছেন সেই মার্কিন ডিজে ডিপলো।

১৫ জুলাই মস্কোর লুজনিকি স্টেডিয়ামে বিশ্বকাপ ফাইনাল শুরুর আগে মাঠ মাতাবেন স্মিথ-ইরা-নিকি।

Tags
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *