FIFA 2018FootballSports

বিজ্ঞাপনে ঝড় তুললেন মেসি-পোগবা (ভিডিও)

এর আগে ব্রাজিল দলকে নিয়ে বিশ্বকাপের বিজ্ঞাপন বাজারে এনেছে নাইকি। সেই বিজ্ঞাপনে ফিরে এসেছে ২২ বছর আগে নাইকির বিজ্ঞাপনের ব্রাজিলিয়ান রোনাল্ডোর গোল মিসের মুহূর্ত। সেই বিজ্ঞাপন দেখে নট্যালজিয়ার টাইমলাইনে ফিরে গিয়েছেন ফুটবল ভক্তরা। বর্তমান ব্রাজিল দল থেকে সেই বিজ্ঞাপনে রয়েছেন কুটিনহো, সিলভা, উইলিয়ানরা। এবার পাল্টা বিজ্ঞাপনে চমক দিল অ্যাডিডাস।

মেসি-পোগবা থেকে শুরু করে বেকহ্যাম, জিদান কে নেই সেই বিজ্ঞাপনে। বিশ্বকাপকে মাথায় রেখেই অভিনব বিজ্ঞাপন তৈরি হয়েছে জার্মান ক্রীড়া সরঞ্জাম প্রস্তুতকারক সংস্থা অ্যাডিডাস। মেসি-পোগবাদের পাশাপাশি বিজ্ঞাপনে দেখা গেছে মোরিনহো, মিশরের সালাহ, ওজিল, ফিরমিনো, ডেলে আলি, সুয়ারেজদের। রয়েছে খাঁচার মধ্যে ফুটবল ম্যাচ খেলার অভিনব একটি দৃশ্য।

রয়েছেন স্প্রিন্টার উসেইন বোল্টও। বল পায়ে কেরামতি নয় ব়্যাপ মিউজিকের তালে নাচা-গানা করতে দেখা যাবে বোল্টকে। আর ফ্রান্সের তারকা ফুটবলার পোগবাকে দেখা যাবে বল পায়ে দক্ষতা প্রদর্শনে। বিজ্ঞাপন ভিডিওর নাম দেওয়া হয়েছে ‘ক্রিয়েট দ্য আন্সার।’

ভিডিওতে মেসিকে অবশ্য বল পায়ে দেখাননি পরিচালক। আর্জেন্টাইন এই তারকা থাকার সুবাদে ভিডিওটি জয়প্রিয়তা পেলেও বল পায়ে তার কেরামতি না দেখতে পেয়ে হতাশ ফুটবলদুনিয়া। সেই তুলনায় নাইকির বিজ্ঞাপনে ব্রাজিলিয়ান রোনাল্ডোর পায়ের যাদুর ঝলক দেখতে পেয়ে অনেকেই সেটিকে বেশি আকর্ষণীয় বলে মনে হয়েছে।

Tags
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *