BollywoodEntertainment

ইউটিউবে সঞ্জয় দত্তের জীবনী নিয়ে নির্মিত ‘সঞ্জু’ ছবির ট্রেলার

ফক্স স্টার ইন্ডিয়ার ইউটিউব চ্যানেলে বুধবার (৩০ মে) উন্মুক্ত হয়েছে ট্রেলারটি। এতে সঞ্জয় দত্তের জীবনের বিভিন্ন সময় ফুটিয়ে তুলতে দেখা গেছে রণবীর কাপুরকে। চলন-বলনসহ সবকিছুতে সঞ্জয় দত্তের চরিত্রে মানিয়ে নিতে প্রচুর ঘাম ঝরিয়েছেন রণবীর। বিশেষ করে শারীরিক ভঙ্গি তো পুরোপুরিই রপ্ত করেছেন, যা ট্রেলারেই অনুমেয়।

ট্রেলারে সঞ্জয় দত্তের বায়োপিকে তার জীবনের উত্থান-পতন সবকিছুই তুলে ধরা হয়েছে। জীবনের বিপদ, পতন, লড়াকু মানসিকতা, কারাবন্দি সময়, সন্ত্রাসের অভিযোগ, মাদকাসক্তিসহ নিজের প্রথম ছবি মুক্তির দুদিন আগে মায়ের মৃত্যুশোক এবং বাবার সঙ্গে সম্পর্ক; তার সবকিছুই থাকছে ছবিটিতে।

ছবিটিতে সঞ্জয়ের মা নার্গিসের চরিত্রে মনীষা কৈরালা, বাবা সুনীল দত্তের ভূমিকায় পরেশ রাওয়াল এবং সঞ্জুর বর্তমান স্ত্রী মান্যতা হিসেবে থাকছেন দিয়া মির্জা। একটি বিশেষ চরিত্রে দেখা যাবে আনুশকা শর্মাকে।

এতে সঞ্জয়ের জেল, হাসপাতাল, অন্ধকার জগৎ ও ব্যক্তিগত জীবন তুলে আনা হয়েছে। বিভিন্ন দৃশ্য বলছে জীবনের বিপদ, পতন, লড়াকু মানসিকতা, কারাবন্দি সময়, সন্ত্রাসের অভিযোগ, মাদকাসক্তিসহ নিজের প্রথম ছবি মুক্তির দুদিন আগে মায়ের মৃত্যুশোক এবং বাবার সঙ্গে সম্পর্ক; সবকিছুই থাকছে ছবিটিতে।
ছবিটি পরিচালনা করছেন বিখ্যাত পরিচালক রাজকুমার হিরানি ও প্রযোজক বিধু বিনোদ চোপড়া।

‘থ্রি ইডিয়টস’, ‘মুন্নাভাই এমবিবিএস’, ‘লাগে রাহো মুন্নাভাই’ ও ‘পিকে’ পরিচালনা করে বলিউডে আলাদা সুনাম কুড়িয়েছেন রাজকুমার হিরানি। তাই ‘সঞ্জু’ নিয়ে সবার প্রত্যাশা আকাশচুম্বী। তার ওপর সঞ্জয় দত্তের জীবন। ছবিটিতে সঞ্জয়ের মা নার্গিসের চরিত্রে মনীষা কৈরালা, বাবা সুনীল দত্তের ভূমিকায় পরেশ রাওয়াল এবং সঞ্জুর বর্তমান স্ত্রী মান্যতা হিসেবে থাকছেন দিয়া মির্জা। একটি বিশেষ চরিত্রে দেখা যাবে আনুশকা শর্মাকেও।

Sanju | Official Trailer | Ranbir Kapoor | Rajkumar Hirani

Tags
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *