FootballSports

প্রকাশ পেল বিশ্বকাপের অফিসিয়াল ‘থিম সং’

১৯৬২ সালের চিলি বিশ্বকাপ থেকে ‘থিম সং’ বিশ্বকাপের একটি অবিচ্ছেদ্য অংশ হয়ে পড়েছে। প্রথম দিকে একটি গান থাকলেও এখন একাধিক ‘থিম সং’ তৈরি করা হয়। প্রতি আসরেই একটি করে জনপ্রিয় গান বিশ্বকাপের উন্মাদনাকে আরো বাড়িয়ে দেয়।

ঐতিহ্যগতভাবে ২০১৮ সালের রাশিয়া বিশ্বকাপের জন্যও তৈরি হয়েছে একাধিক অফিসিয়াল গান। প্রতিটা বিশ্বকাপের মতো এবারও থাকছে ‘থিম সং’। অবশেষে সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে কোটি কোটি ফুটবলপ্রেমীদের চাহিদানুযায়ী প্রকাশিত হলো ২০১৮ সালের রাশিয়া বিশ্বকাপের ‘থিম সং’।

অন্যান্যবার আরো আগে ‘থিম সং’ প্রকাশিত হলেও এবার একটু দেরিতে প্রকাশিত হয়েছে। এবারের অফিসিয়াল থিম সংটি করেছেন হলিউডের জনপ্রিয় অভিনেতা ও র‍্যাপ সঙ্গীতশিল্পী উইল স্মিথ, কলম্বিয়ার নিকি জ্যাম ও কসোভার ইরা ইজটেফাই। গানটির প্রোডাকশনের দায়িত্বে ছিলেন ডিপলো। এ চার জনের নিরলস পরিশ্রমে অবশেষে গানটি এখন বিশ্বকাপ মাতাতে এসেছে।

এবারের থিম সংটির নাম দেয়া হয়েছে ‘Live It Up’।

আগামী দুই মাস ‘Live It Up’ এ কাঁপবে ফুটবল বিশ্ব। থিম সং বিশ্বকাপে সবসময়ই নতুন মাত্রা যোগ করে। পুরো ফুটবল দুনিয়াকে গেঁথে ফেলে একই সুরে, একই উন্মাদনায়। ১৯৯৮ বিশ্বকাপের Cup Of LIfe’ কিংবা ২০১০ বিশ্বকাপের ‘Waka Waka’ ও ‘Wavin Flag’ এখনো ফুটবলপ্রেমীদের অন্তরে গেঁথে আছে। এবার পালা ‘Live It Up’ এর। এ গানটি ফুটবলপ্রেমীদের মন কতটুকু জয় করতে সক্ষম হয়, তা সময়ই বলে দেবে।

Watch the official theme song of FIFA World Cup 2018

 

Tags
Show More

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *